মুখ ভর্তি দাড়ির ছবি পোস্ট করে ভাইরাল সাকিব

বিএম ডেস্ক : নেট দুনিয়ায় অভিনেতা, গায়ক ও ক্রিকেট তারকাদের ফেসবুক পেজের দিকে সবসময়ই দৃষ্টি থাকে সবার। এসব সেলিব্রেটি কোনো ছবি পোস্ট করলে বা স্ট্যাটাস দিলে তাতে হুমড়ি খেয়ে পড়েন অনেকে। ইতিবাচক, নেতিবাচক কমেন্টে ভেসে যায় সেই পোস্ট।

এবার ফেসবুকে একটি ক্লোজ শট সেলফি পোস্ট করে ভাইরাল হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার সেই ছবিটি ইতিমধ্যে কমেন্টে ভেসে গেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে তিনি গাড়িতে বসে আছেন। তার মুখভর্তি দাড়ি।

সেলফিটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘জুম্মা মুবারক’। এটি পোস্টের পরপরই ভাইরাল হয়ে পড়ে। ইতিমধ্যে ছবিটিতে ২লাখের বেশি লাইক জমা পড়েছে। কমেন্ট পড়েছে প্রায় তিন হাজারের কাছাকাছি।

বিভিন্নভাবে নিজেরদের প্রতিক্রিয়া জানাচ্ছেন ফেসবুক ব্যবহারকারীরা। সাকিবের এই দাড়ি কি কৃত্রিম! নাকি এডিট করা ফটো সে বিষয়ে প্রশ্ন ছুঁড়ছেন কেউ কেউ। এডিট হয়ে থাকলে দাড়ি নিয়ে কেন এমনটা করতে গেলেন তিনি সে বিষয়ে প্রশ্ন করেছেন অনেকে।

সাকিবের ওই সেলফিতে অনেকেই খুশি হয়ে লিখেছেন, আলহামদুলিল্লাহ। আপনাকে ভালো এবং সুন্দর দেখাচ্ছে।

গত বছরের আগস্টে হজ পালনের পর থেকেই দাঁড়ি রাখতে দেখা যায় সাকিবকে। এবার শ্মশ্রুমণ্ডিত সাকিবের দেখা মিলল।

আইপিএলের গত আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সিতে ১৭ ম্যাচে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছেন ২৩৯ রান। আর বল হাতে ঝুলিতে পুরেছেন ১৪টি উইকেট। দল শিরোপা জিতলে অবশ্য ষোলকলাই পূর্ণ হতো সাকিবের। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হারায় তা আর হয়নি।

সাকিবের দুর্দান্ত পারফরম্যন্সের কারণে এবারও তাকে ধরে রেখেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। এবার তিনি দলেই জায়গা পাচ্ছেন না। ইতোমধ্যে তার দল ১০টি ম্যাচ খেললেও সাকিব মাঠে নেমেছেন মাত্র দুটিতে।আসরের প্রথম ম্যাচে মাঠে নামলেও দলকে জেতাতে পারেননি সাকিব। তার বোলিং থেকেই প্রতিপক্ষ বের করে নিয়ে যায় জয়। তারকা ও প্রতিভাবান বিদেশিতে ঠাসা হায়দরাবাদের একাদশে সাকিব ব্রাত্যই থেকে যাচ্ছিলেন।

সর্বশেষ সানরাইজার্স হায়দরাবাদের ১০ম ম্যাচে আবারও একাদশে সুযোগ পান সাকিব। বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করলেও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় পায়নি হায়দ্রাবাদ।

বিএম/রনী/রাজীব