কিস্তি দিতে গিয়ে ধর্ষিত গৃহবধূ, অবশেষে আটক ধর্ষক

বিএম ডেস্ক : পঞ্চগড়ে এক গৃহবধূ ঋণের কিস্তি দেয়ার জন্য প্রতিবেশীর বাড়িতে গিয়েছিলেন। বাড়ি ফাঁকা পেয়ে সেখানেই তাকে ধর্ষণ করে শাহিন ইসলাম নামে এক বখাটে যুবক। পরে ওই নারী থানায় অভিযোগ জানান।

শনিবার (২৭ এপ্রিল) র‌্যাবের নীলফামারী জেলার একটি দল তাকে পঞ্চগড় থেকে গ্রেপ্তার করে।

রংপুর র‌্যাবের মিডিয়া আফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তুজা এক বিজ্ঞপ্তিতে জানান, গত ১৬ এপ্রিল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ধনতলা পাড়ার এক গৃহবধূ ঋণের কিস্তি দেয়ার জন্য প্রতিবেশী আজিজুল ইসলামের বাড়িতে যায়। তখন উক্ত বাড়ি ফাঁকা ছিল। সেখানে ওই এলাকার আব্দুল হামিদের পুত্র শাহীন ইসলাম (২২) তাকে রান্না ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

তিনি জানান, পরবর্তীতে ওই নারী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব বিষয়টি গুরুত্ব সহকারে গ্রহণ করে এবং ছায়া তদন্ত শুরু করে। গ্রেপ্তার এড়াতে আসামী আত্মগোপনে থাকে। র‌্যাবের অব্যাহত নজরদারীর এক পর্যায়ে শনিবার সকালে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি দল গোয়েন্দা সূত্রের ভিত্তিতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ধনতলা পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শাহীন ইসলামকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

বিএম/রনী/রাজীব