শ্রমিক দিবসে মালেশিয়া মাতাবেন জেমস

বিএম ডেস্ক : পহেলা মে বিশ্ব শ্রমিক দিবস উপলক্ষে মালয়েশিয়া প্রবাসী শ্রমিকদের উল্লাসে মাতাতে আসছেন বাংলাদেশের জনপ্রিয় ব্যেন্ডশিল্পী জেমস ও টিভি তাঁরকারা।

কুয়ালালামপুরের ইন্টেগ্রিটেড কমার্শিয়াল কমপ্লেক্সের (আইসিসি) এইচএক্সসি গ্র্যান্ড বলরুমে মিস্টার প্রোডাকশন আয়োজিত অনুষ্ঠানে সংগীতের ঢেউ তুলবেন তারা।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে রয়েছে মালয়েশিয়া ফেলডা মোবাইলের ইউপে ফেলমো ক্যাশসহ কয়েকটি কয়েকটি কোম্পানি।

মিস্টার প্রোডাকশনের অন্যতম কর্ণধার মাইদুল রাকিব জানান, আগামী পহেলা মে বিশ্ব শ্রমিক দিবসে কুয়ালালামপুরের ইন্টেগ্রিটেড কমার্শিয়াল কমপ্লেক্সের (আইসিসি) এইচএক্সসি গ্র্যান্ড বলরুমে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এখানে আরও অংশ নেবেন একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম নীরব, পিয়া বিপাশা, জাহের আলভি, এমএইচ রিজভী, সামিয়া জামান শিল্পী মোমো, আবু হেনা রনি।

আয়োজকদের একজন মওদুদ মোল্লা জানান, একটি বিশাল আয়োজনে কনসার্ট করার পরিকল্পনা করেছি আমরা। এখানে জেমস ভাই ও একঝাঁক তারকারা থাকবেন। জেমস ভাইয়ের বেশ কিছু গান শুনতে পারবেন আগত দর্শকরা। থাকবে চলচ্চিত্র শিল্পীদের আকর্ষণীয় পরিবেশনা। সবাই দোয়া করবেন আমরা যেন সুন্দরভাবে প্রোগ্রামটি শেষ করে সফল হতে পারি। আশা করছি উপভোগ্য একটি কনসার্ট পাবেন মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীরা।

মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশি শ্রমিকরা দিনের পর দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। প্রিয়জনদের ফেলে রেখে মালয়েশিয়ায় কাজ করে যাচ্ছেন দেশের অর্থনীতি সমৃদ্ধ করতে। সেই শ্রমিকদের খানিকটা বিনোদনের জন্য এই আয়োজন।

তিনি বলেন, অনুষ্ঠানে যোগ দিতে সম্মতি দেওয়া শিল্পীদের ভিসাসহ যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। নগর বাউল জেমস ও নিরব ছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন মিয়া বিপাসা, সামিয়া জাহান সহ আরো অনেকে।

অনুষ্ঠানের আয়োজক বাংলাদেশ ছাত্রলীগের মালয়েশিয়াস্থ সভাপতি মো: সাহিনুল ইসলাম বলেন, সংগীতানুষ্ঠান ঘিরে স্টুডেন্ট, ব্যবসায়ী এবং প্রবাসী কর্মী সহ সবার মধ্যে বেশ উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। আশা করি আমাদের আয়োজন সার্থকতা লাভ করবে। অনুষ্ঠানে প্রবেশমূল্য নির্ধারিত হয়েছে আসন ভেদে ১০০ ও ২০০ মালয়েশিয়ান রিঙ্গিত।

টিকেট সংগ্রহের জন্য যোগাযোগ করতে হবে শাহীন পাটোয়ারী (+601123619335) ও মাইদুল রাকিব (+601133560371)- এর সঙ্গে।

এই কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা।

বিএম/রনী/রাজীব