চট্টগ্রাম নগর বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগর বিএনপির ৫ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ ২৮ এপ্রিল রবিবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. আকবর হোসেন মৃধার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

কারাগারে পাঠানো ৫ নেতাকর্মী হল, নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম রাসেল, সদরঘাট বিএনপি নেতা আবু তৈয়ব ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুূদ চৌধুরীর সহকারী একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

চট্টগ্রাম নগর বিএনপির সহ দফতর সম্পাদক মোঃ ইদ্রিস আলী বাংলাদেশ মেইলকে তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ২০১৮ সালের শেষের দিকে নাশকতার ঘটনার অভিযোগে তাদের বিরুদ্ধে নগরীর কোতয়ালী থানায় ৮৫ নং মামলাটি দায়ের করা হয়েছিল। নগরীর কোতয়ালী থানায় দায়ের করা নাশকতা মামলায় হাইকোর্ট থেকে জামিন নেয় বিএনপির নেতাকর্মীরা। সেই জামিনের মেয়াদ শেষে তারা আজ রবিবার মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেন।

শুনানিতে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। আসামিপক্ষ জামিনের পক্ষে যুক্তি তুলে ধরে। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বদরুল আনোয়ার, সাবেক পিপি এডভোকেট আবদুস সাত্তার, এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট নেজাম উদ্দীন খান, এডভোকেট সেলিম উদ্দীন শাহিন।

বিএম/রাজীব.

আরো  খবর:: জাহিদুরকে বিএনপি থেকে বহিষ্কার