অভিজ্ঞ ব্যাটিং লাইনআপ আমাদের সেরা শক্তি-মাশরাফি

ক্রীড়া মেইল : আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপকে সামনে রেখে আজ সোমবার শেষ দিনের মতো অনুশীলন শেষ করে প্রস্তুতিতে টাইগাররা সন্তুষ্ট বলে মন্তব্য করেছেন টাইগারদের দলপতি মাশরাফি বিন মর্তুজা। তিনি সোমবার (২৯ এপ্রিল) সকালে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন শেষ করে আসন্ন বিশ্বকাপ নিয়ে সংবাদ সম্মেলনে বলেন, এবার সেমিফাইনাল খেলাটা অসম্ভব নয় বাংলাদেশের জন্য, অভিজ্ঞ ব্যাটিং লাইনআপ আমাদের সেরা শক্তি।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বাংলাদেশ এই বিশ্বকাপে বেশ ব্যালান্সড দল। অভিজ্ঞতা কাজে লাগালে টুর্নামেন্টে ভালো ফলাফল সম্ভব বলে মনে করি। আমাদের স্কোয়াডে যারা আছে তারা নিজেদের সেরাটাই দেবে। ইনশাল্লাহ আমরা ভালো কিছু করবো।

বাংলাদেশের এই অধিনায়ক বলেন, এটা আমার শেষ বিশ্বকাপ,তাই নিজের কাজটা ঠিকমতো করতে চাই। আমাদের দল এখন ভাল অবস্থানে রয়েছে সেই জায়গা থেকে আমাদের এবার ভাল করা উচিত।

মাশরাফির মতোই মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদেরও হতে পারে এটি ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। তাই এই বিশ্বকাপে স্মরণীয় করে রাখার মতো কিছু করতে চান মুশফিকুর রহিম। বলেন, মাশরাফী ভাইয়ের জন্য এবারের বিশ্বকাপটা আমরা স্মরণীয় করে রাখতে চাই। গেল বিশ্বকাপের মতো এবারো বাংলাদেশকে নেতৃত্ব দেবেন মাশরাফী বিন মোর্ত্তজা। এই বিশ্বকাপই হয়তো তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ।

বিএম/রাজীব…