এখনও গ্রেফতার করার কাগজ আসেনি: ডিআইজির ষ্টাফ অফিসার
    গ্রেফতার এড়াতে গাঢাকা দিয়েছে ওসি মোজাজ্জেম

    নুসরাত হত্যা, ওসি মোয়াজ্জেম

    রংপুর প্রতিনিধি : ফেনীর সোনাগাজিতে মাদ্রাসা ছাত্রী নুসরাত রাফি হত্যা মামলার অন্যতম আসামী সোনাগাজি থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে সাইক্রাম ক্রাইম আদালতে গ্রেফতারী পরোয়ারা জারির আদেশ হবার পর পরেই গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে আলোচিত এই ওসি। পুলিশের একটি দায়িত্বশীল সুত্রে এমনটাই জানা গেছে।

    রংপুর রেঞ্জের ডিআইজি অফিসের ষ্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, তাকে রংপুরে রেঞ্জে সংযুক্তির আদেশ দেবার পর কয়েকদিন আগে মোয়াজ্জেম হোসেন এখানে যোগদান করেছেন। এরপর তাকে ঢাকায় পুলিশ সদর দপ্তরে তলব করায় তিনি ঢাকায় গেছেন বলে শুনেছি। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির আদেশ হবার বিষয়টি শুনেছেন বলে জানিয়ে বলেন, এ ব্যাপারে তাকে গ্রেফতার করার কাগজ তাদের কাছে আদালত থেকে আসেনি।

    তবে রংপুর ডিআইজি অফিসের নাম প্রকাশে অনিশ্চুক একজন পুলিশ কর্মকর্তা জানান, দুদিন আগেও সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুরে দেখা গেছে তবে গ্রেফতারী পরোয়ানা জারির পর সম্ভবত গা ঢাকা দিয়েছেন তিনি।

    তবে ডিআইজি অফিসের একজন কর্মকর্তা জানান, গ্রেফতারী পরোয়ানার কাগজ আসলে অবশ্যই তাকে গ্রেফতার করা হবে।

    অন্যদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের মিডিয়া শাখার মুখপাত্র সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করা সংক্রান্ত কোন কাগজ পত্র এখনও এসে পৌছেনি ফলে এ ব্যাপারে এই মহুর্তে তাদের কিছুই করার নেই।

    সার্বিক বিষয়ে জানতে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্যের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন রংপুর রেঞ্জে যোগদান করেছেন তবে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়না জারি হয়েছে বলে এমন কোন খবর তার জানা নেই বলে জানান।

    বিএম/সোহেল রশীদ/রনী