কাভার্ডভ্যানের চাকার নিচে প্রাণ গেল ঘুমন্ত হেলপারের! কাভার্ডভ্যান আটক

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন ঈদগাহ এলাকার বিসিক গোডাউনে গাড়ির নিচে ঘুমন্ত অবস্থায় হেলপারকে চাপা দিয়ে পালিয়ে গেছে কাভার্ডভ্যান চালক। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মুনমুন কমিউনিটি সেন্টারের সামনের একটি গোডাউনের মাঠ থেকে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে।

    ডবলমুরিং থানার এস আই রোমেন তথ্যটি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম মো. শাকিল (১৮)। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালককে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় এ পুলিশ কর্মকর্তা।

    তিনি বলেন, গাড়ির নিচে ঘুমন্ত অবস্থায় তার মাথার উপরে কাভার্ডভ্যানের চাকা উঠে গেলে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই সে মারা যাই। তার শরীরের বিভিন্ন রকম আঘাতে চিহ্ন রয়েছে। এছাড়া তার ডান হাতে এস চিহ্নও রয়েছে বলে জানান তিনি।

    এদিকে বিসিক গোডাউনের ম্যানেজার মো. আকরাম জানিয়েছেন, এটি দুর্ঘটনা হতে পারে। তিনি বলেন, রাতে সেহেরি খেয়ে কাভার্ডভ্যানটির নিচে ঘুমিয়ে ছিলেন নিহত শাকিল। সকালে গাড়িটি স্টার্ট দিয়ে বের করার সময় ঘুমন্ত অবস্থায় তার মাথার উপর কাভার্ডভ্যানের চাকা উঠে যায়। এতে ঘটনাস্থলেই শাকিল মারা যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক কাভার্ডভ্যানটি আটক করতে পারলেও এখনো চালক পলাতক রয়েছে বলে তিনি জানান।

    এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ডিসি, এডিসি ও এসসিসহ উদ্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    বিএম/রাজীব সেন..