বদরগঞ্জে ঐচ্ছিক তহবিলের ৪ লাখ ৬২ হাজার টাকার চেক বিতরণ

    রংপুর প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে ঐচ্ছিক তহবিলের ৪ লাখ ৬২ হাজার টাকার চেক আজ বিতরন করা হয়েছে ।

    চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর -২ আসনের সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক এমপি।

    অনুষ্ঠানে উপজেলা নিবাহী অফিসার নবীরুল ইসলাম এর সভাপতিত্বে মঙ্গলবার( ২৮ মে) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে চেক বিতরন অনুষ্ঠিত হয়।

    এসময় ২০ টি মসজিদ ও ৪ টি মন্দিেের চেক বিতরন করা হয়। মোট মসজিদ ও মন্দিরে ২ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরন করা হয়েছে। দরিদ্র ও দুস্থ্যদের মাঝে ৬৭ জনকে চেক দেওয়া হয়।

    সাতষট্টি জনকে মোট ২ লাখ ২২ হাজার টাকা দেওয়া হয়েছে। ঐচ্ছিক তহবিলের মোট ৪ লাখ ৬২ হাজার টাকা বিতরন করেছে সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক।

    এ সময় তিনি বলেন, মাদক ব্যবসায়ীর কোন দল নেই। তারা দেশের শত্রু, সমাজরে শত্রু। এদরকে দ্রুত আইনের আওতায় এন কঠিন শাস্তি দেওয়া হোক। মাদকের বিষয়ে কোন ধরনের ছাড় দেওয়া হবে না। চুরি, গরু চরি, জুয়া, বাজি, মাদক সন্ত্রাসবাজি এদর কোন ক্ষমা নেই।

    ঈদ উপলক্ষে আইন শৃংখলা পরিস্থিতি কোনক্রমে বি-শৃংখলা না হয় সে বিয়য়ে বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান কে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, বদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা জাহানুর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমবি সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান আহসানুল হক চৌধুরী টুটলু, বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা গোলাম ফারুক, গোপালপুর ইউপি চেয়ারম্যান আজিজার রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান দুলু, রাধানগর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন হীরা, দামোদরপুর ইউপি চেয়ারম্যান আজিজুল হক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সমাজ কর্মী ও বিভিন্ন এনজিও কর্মী, সাংবাদিক এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

    বিএম/সোহেল রশীদ/রনী