রংপুরের হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের মানববন্ধন ও সমাবেশ

    সনাতন ধর্মের মানুষকে হত্যা, হামলা ও নিযার্তন এবং বাড়ি-ঘর,ব্যবসা প্রতিষ্ঠান অগ্নিসংযোগ ও দখলের প্রতিবাদে আজ শনিবার দুপুরে রংপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটি।

    প্রবীন শিক্ষাবিদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি বনমালী পালের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক স্বপন রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ভবতোষ সরকার বাচ্চু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি অজয় প্রসাদ বাবন ও সাধারন সম্পাদক ধীমান ভট্রাচার্য্য, যুগ্ম সাধারন সম্পাদক ও বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদ রংপুর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি সুশান্ত ভৌমিক, ধর্মীয় সম্পাদক এ্যাড. প্রশান্ত কুমার রায়, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত সরকার মুকুল, সহ-সভাপতি লক্ষিন চন্দ্র দাস, যুগ্ম সাধারন সম্পাদক অলক নাথ, দেবদাস ঘোষ দেবু ও মাহিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বাবলু নাগ প্রমুখ।

    মানববন্ধন ও সমাবেশে বক্তারা, এ্যাড. পলাশ রায় কারাভ্যন্তরে হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবী এবং এর সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি এবং সাংবাদিক প্রবীর শিকদারের বাসায় হামলা,শাহরিয়ার কবির, মুনতাশীর মামুন, সুলতানা কামালকে হত্যার হুমকি এবং প্রিয়া সাহার বাড়িতে অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানিয়ে এসব ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শান্তি প্রদানের দাবী জানান। মানববন্ধন ও সমাবেশে রংপুরের বিভিন্ন স্থান থেকে সনাতন ধর্মের মানুষ অংশ গ্রহন করে।

    বিএম/সোহেল রশীদ/রনী