রংপুরে জাতীয় কবি পরিষদের কবিতা উৎসব ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

    জাতীয় কবি পরিষদ রংপুর বিভাগীয় কমিটির উদ্যোগে কবিতা উৎসব ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    আজ শুক্রবার রংপুর পাবলিক লাইব্রেরি হল মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    ইফতারের আগে জাপক এর সদস্যদের কবিতা উচ্চারণে মুখরিত হয়ে উঠে কবিতা উৎসবের আয়োজন। এতে রংপুর বিভাগের আট জেলার কবিরা অংশ নেন।

    এসময় আগত সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে কবিতার মাধ্যমে সমাজ, রাষ্ট্র ও জাতির কল্যাণে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান জাকপ এর রংপুর বিভাগীয় সভাপতি শফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক সাজু কবীর। পরে দেশের শান্তি, সমৃদ্ধি ও সরকারের সফলতা কামনা করে মোনাজাত করা হয়।

    কবিতা উৎসবে অন্যান্যদের মধ্যে ছড়া সংসদ রংপুরের সাধারন সম্পাদক রেজাউল করিম জীবন, বই বাড়ির পরিচালক শামসুজ্জামান সোহাগ, জাকপের উপদেষ্টা বাবুল চৌধুরী, কিরণ আহমেদ, নিরঞ্জন রায়, সুবাস রায়, মোছাব্বিরা আলম, সহ সভাপতি মেহেদুল আরম, রফিকুল ইসলাম সাবুল, বাবুল হোসেন বাবলু, মাসুদা সুলতানা মুন্নি, সহ সাধারন সম্পাদক মোরশেদ সরওয়ার জুয়েল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল মোর্শেদ, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বিপুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরা পারভীন, মাহমুদুল হাসান পিন্টু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. হাসানুজ্জামান জুয়েল, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক আহেদুল ইসলাম হাসি, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ইসমত জেরিন, সদস্য সাকিল মাসুদ, হাফিজুর রহমান, সাহিনা সুলতানা, মমতাবুল ইসলাম, শরীফ আহমাদ, আশফিকা বুলবুল, আরজেনা শিরীন, শুভ্রা চৌধুরী, মাসুম মোরশেদ, বুলু রানী ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

    বিএম/সোহেল রশীদ/রনী