রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলার রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের আয়োজনে ও মরহুম সহকারি অধ‌্যাপক আব্দুল আজিজ, মরহুম সহকারি অধ‌্যাপক একরামুল হক স্মরণে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    ২৭ মে সোমবার গিন্নিদেবী আগরওয়াল মহিলা কলেজে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

    উক্ত ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে কলেজ হলরুমে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এতে টি,  এন্ড, টি, দিনাজপুর অঞ্চলের সহকারি প্রকৌশলী মিজানুর রহমানের সভাপতিত্বে বক্তব‌্য দেন গিন্নিদেবী আগরওয়াল মহিলা কলেজের অধ‌্যক্ষ ও রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের সাধারন সম্পাদক বদরুল ইসলাম ভিপি, রুহিয়া থানা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মানিক, রুহিয়া ডিগ্রি কলেজের সহকারি অধ‌্যাপক রফিকুল ইসলাম, রুহিয়া ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সম্পাদক আব্দুল হক, মুজামন্ডল হাট সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক মজলুম পারভেজ রানা, রুহিয়া সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারি শিক্ষক গোলাম রব্বানী প্রমুখ।

    অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গিন্নিদেবী আগরওয়াল মহিলা কলেজের সহকারি অধ‌্যাপক ও রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা। এরপর মরহুম আব্দুল আজিজ, মরহুম একরামুল হক ও মরহুম নজরুল হকের  মাগফিরাত কামনায় এবং আব্দুস সামাদ বিএসসি মাষ্টারের রোগমুক্তি কামনায় ও দেশবাসির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নিরিবিলি চাউল ভান্ডারের স্বত্তাধিকারী মাওলানা রশিদুল হক।

    এ ইফতার ও দোয়া মাহফিলে রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের সদস‌্যবৃন্দ, রুহিয়ার বিশিষ্ট ব‌্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।

    উল্লেখ‌্য যে, সহকারি অধ‌্যাপক মরহুম আব্দুল আজিজ আটোয়ারী মীর্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজে কর্মরত ছিলেন এবং রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ও সহকারি অধ‌্যাপক মরহুম একরামুল হক বঙ্গবন্ধু ডাঙ্গীরহাট সরকারি কলেজে কর্মরত ছিলেন এবং রুহিয়া শিক্ষক কল‌্যাণ পরিষদের সহ-সভাপতি ছিলেন।

    বিএম/গৌতম/রনী