সীতাকুণ্ড উপজেলা বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড বিএনপি’র ইফতার মাহফিল থেকে নেতারা ঈদের পর সরকার বিরোধী আন্দোলনে নামার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

    বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা বিএনপি’র উদ্যোগে সাবেক প্রেসিডেন্ট ও বিএনপি’র প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ইফতার মাহফিলে অনুষ্ঠিত হয়।

    পৌর বিএনপি’র সভাপতি ইউসুফ নিজামীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক জহুরুল আলম জহুরের পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সাবেক যুগ্ন আহবায়ক গাজী সুজা উদ্দিন, উপজেলা বিএনপি সাবেক সেক্রেটারী জয়নাল আবেদীন দুলাল, পৌরসভা বিএনপি সেক্রেটারী কাউন্সিলর সামশুল আলম, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোরসালিন,সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান নাজমুন নাহার চৌধুরী নেলী, এডঃ রৗশন আরা,নার্গিস আক্তার, জামসেদুল আলম,ফোরকান উদ্দিন রিজভী,নুরুল হুদা সোহেল,মোজাহের উদ্দির আশ্রাফ,ফজলুল করিম চৌঃ,ডাঃ কমল,অহিদুল আলম শরীফ,মোস্তাফিজুর রহমান হিরু,আওরঙ্গজেব মোস্তফা, জাহেদুল হাসান,ইরফনুল হাসান রকি,মোঃ ইসমাইল হোসেন।

    বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার রাষ্ট্রকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করেছে। আমাদের দলীয় প্রধান বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে মিথ্যা মামলা কারাগারে বন্দি করে রেখেছে। তাছাড়া সরকার ভয়ে চট্টগ্রামের সিংহ পুরুষ ও কেন্দ্রিয় যুগ্ন-সম্পাদক লায়ন আসলাম চৌধুরীকে কারাগারে আটক করে রেখেছে। সুতরাং ঈদের পর বেগম খালেদা জিয়া ও আসলাম চৌধুরীসহ সকল রাজবন্দীদেরকে মুক্ত করতে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।

    বিএম/কামরুল/রাজীব..