চট্টগ্রামে ঘরে ঢুকে ব্যবসায়ীর স্ত্রী হত্যার ঘটনায় খুনি গ্রেফতার

ছবি সংগৃহিত

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় প্রকাশ্য দিবালোকে বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে হত্যাকরে মালামাল লুট করার ঘটনার সাথে জড়িত খুনিকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে খুনিকে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসীন।

রাতে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, কোরবানীগঞ্জের রোকসানা বেগম হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে খুনিকে। জব্দ করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত সরঞ্জামও। তবে খুনির নাম পরিচয় ও বিস্তারিত জানাননি তিনি। বলেন বুধবার দুপুরে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম কোতোয়ালী থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত তুলে ধরবেন।

উল্লেখ্য- মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের কোরবানীগঞ্জের বোম্বাইয়া আমিনের বিল্ডিং এর ৪র্থ তলায় গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম এর আমিন ভাড়া বাসায় ঢুকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার স্ত্রী ও ছেলের ওপর হামলা চালায়। তারা ব্যবসায়ীর স্ত্রী রোখসানা বেগম (৪৩) ছেলে আব্দুল আজিজ (২৩) কুপিয়ে জখম করলে ঘটনাস্থলে মারা যান রোখসানা বেগম। গুরুত্বর আহত আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের ধারণা,পূর্ব শক্রুতা বা সম্পত্তির বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। খুনের পর একটি ব্যাগে করে দুটি ল্যাপটপসহ বেশ কিছু কাগজপত্র নিয়ে পালিয়েছে খুনী। পরিচিতজনদের মধ্যেই হতে পারে খুনী।

বিএম/রাজীব