সমবেদনা জানাতে জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম মেইল :  শহীদ জননী জাহানারা বেগমের মৃত্যুতে শোকার্ত জহুর আহমেদ চৌধুরীর পরিবারকে সমাবেদনা জানাতে বাসভবনে যান বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। আজ ১ মে বুধবার সন্ধ্যায় দামপাড়াস্থ বাসভবনে ছুটে যান বীর চট্টলার এ কৃতি সন্তান।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও শহীদ জননী জাহানারা বেগমের ছেলে মাহাতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারা পরিদর্শক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আজিজুর রহমান আজিজ, খুলশী থানা আওয়ামীলীগ নেতা আবুল হাসনাত মোঃ বেলাল, সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ইসতিয়াক আহমেদ সাদিত, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোরশেদ আলম রাসেল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রুমেল বড়ুয়া রাহুল, কার্যনির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, মাসুদ রানা, জিতেন বড়ুয়া, ইয়ামিন আনামসহ সাবেক ও বর্তমান নেতৃবৃন্দরা।

গত মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ৭টায় তিনি চট্টগ্রাম নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে শহীদ জননী জাহানারা বেগমের বয়স হয়েছিল ৯৫ বছর।

বিএম/রাজীব…