চকরিয়া বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে হতাহত ১০

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া মাইগ্যারমার ছড়া এলাকায় সৌদিয়া পরিবহনের একটি বাসের সাথে নেভি সিগারেট কোম্পানির একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ম ৫৪-১৩০৫) এর চালকের মৃত্যু হয়। একই দুর্ঘটনায় আরো ৯ জন আহত হয়েছেন বলে তাৎক্ষনিকভাবে জানা গেছে। নিহত চালকের নাম মো: ফরমান (৩২)। ফরমান লোহাগাড়া উপজেলার রশিদ নগর এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে বলে জানা গেছে।

আজ ২ মে বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টার সময় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে চকরিয়া থানা ও মালুমঘাট হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধারের চেষ্টা করছে। পাশাপাশি দুর্ঘটনা কবলিত বাস এবং কাভার্ডভ্যানটি রাস্তা থেকে সরিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখার কাজে নিয়োজিত রয়েছে।

ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আলমগীর হোসেন বলেন, দুপুরের দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী সৌদিয়া বাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকরিয়াস্থ রিংভং এলাকায় এলে সিগারেট কোম্পানির একটি পিকআপ কাভার্ড ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ গাড়ীর চালক নিহত হয়।

লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে পাঠানো হয়। এ ঘটনায় বাসের ৯জন যাত্রী আহত হলেও কারো অবস্থা গুরুতর নয় বলে জানান তিনি। তাছাড়া দুর্ঘটনা কবলিত সৌদিয়া বাস ও পিকআপ গাড়ী উদ্ধার করে জব্ধ করা হয়েছে বলে জানান তিনি।

বিএম/রাজীব…