দক্ষিণ কাট্টলীতে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান মাস কে সামনে রেখে ধর্মপ্রান মুসল্লী ও এলাকাবাসির মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেন ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী।

শনিবার (৪ মে) চট্টগ্রাম মহানগরীর দক্ষিণ কাট্টলী এলাকায় স্থানীয় কাউন্সিলরের উদ্যোগে ইফতার ও সেহেরি সামগ্রী জনসাধারণের হাতে তুলে দেয়া হয়।

ইফতার সামগ্রী বিতরনের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় কাউন্সিলর মোরশেদ বলেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। এই মাসে মুসলিম উম্মাহ তার রবের সন্তুষ্টির জন্য রোজা রাখে এবং ইবাদত বন্দেগিতে মশগুল থাকে। তাদের সন্তুষ্টি বিধানের জন্য আমি প্রতি বছর আমার এলাকার জনসাধারণের মাঝে আমার ব্যাক্তিগত তহবিল থেকে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি বলেন, আপনারা রমজানের পবিত্রতা রক্ষা করবেন। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এবং আমার এলাকায় বসবাসরত মানুষদের জন্য দোয়া করবেন। আমি যেন বেশী বেশী আপনাদের পাশে থাকতে পারি আমার জন্য ও দোয়া করবেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ফরিদ উদ্দিন চৌধুরী, তাজুল ইসলাম বাবুল, পাহাড়তলী থানা ৭৭নং বিট পুলিশের সভাপতি নুরুল আফছার সওদাগর, কাজীর দিঘী সমাজের সমাজপতি ইউছুপ মেম্বার, সমাজপতি নুরুল ইসলাম নুরু, সমাজপতি সাহেদ আলম, সাবেক ছাত্রনেতা ইকবাল তালুকদার, যুবনেতা এম এ হাসেম আফগানি বাবু, বিশিষ্ট সমাজ সেবক ফয়সাল আকতার চৌধুরী, জাবেদ চৌধুরী, এস এম জাহিদুল হক জনি, আরাফাত রুবেল, এস এম মুরাদ, ইয়াসিন আরাফাত আরমান, আজাদ খান, মনা, সাজ্জাদ হোসেন সুমন, ইমতিয়াজ, রিয়াদ, তারেক,তুষার সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বিএম…