নতুন ব্রীজে ৫০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক জব্দ, দুজন আটক

 

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কর্ণফুলি থানা ইউনুস বাজার সংলগ্ন নতুন ব্রিজে অভিযান চালিয়ে ৪৯ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব -৭। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দের পাশাপাশি দুজন মাদক ব্যবসায়িকে আটক করার কথা জানিয়েছেন র‍্যাব।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার বোয়ালমারি থানা সাতৈর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মো. নুর আমিন (১৯) এবং একই জেলা ও থানা এলাকার কলারন গ্রামের মো আজগর শেখের ছেলে মো. সাবদুল শেখ (৩৮)।

র‍্যাব -৭ এর সহকারি পরিচালক মিডিয়া মো. মাশকুর রহমান তথ্যটি নিশ্চিত করে বলেন, গোপন তথ্য পেয়ে ইয়াবা কারবারিদের আটক করতে কর্ণফুলি থানার নতুন ব্রীজ এলাকায় বিশেষ চেক পোষ্ট স্থাপন করা হয়।

শনিবার রাত ১২ টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ঢাকাগামী একটি ট্রাকের গতিবিধি দেখে সন্দেহ হলে সেটিকে থামানোর সংকেত দেন র‍্যাব সদস্যরা। কিন্তু ট্রাকটি না থামিয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে আটক করা হয়। পরে দুজনের স্বীকারোক্তিতে ট্রাকে বিশেষ কায়দায় লুকানো ৪৯ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক(ঢাকা-মেট্রো ট-১৩-৬০৯৮) টি জব্দ করে এবং আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কর্ণফুলি থানায় হস্তান্তর করার কথা জানিয়েছেন এ কর্মকর্তা।

বিএম/রাজীব…