টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে বিজিবি’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোঃ আবদুল্লাহ নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে বিজিবি দাবী করেছে।

রোববার (৫ মে) ভোরে টেকনাফ সদর ইউনিয়ন খোনকার পাড়া মেরিন ড্রাইভ বীচ এলাকায় কথিত বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত আবদুল্লাহ টেকনাফ পৌরসভা পুরান পল্লানপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল ফয়সাল হাসান খাঁন। তিনি জানান, সদর ইউনিয়ন খোনকার পাড়া বীচ এলাকায় মাদক পাচার করার জন্য বেশ কয়েকজন যুবক উক্ত এলাকায় অবস্থান নিয়েছে গোপন সংবাদটি পেয়ে ঐ এলাকার টহলরত বিজিবি সদস্যরা অভিযানে যায়।

বিজিবি উপস্থিতি টের পেয়ে মাদক কারবারে জড়িতরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এতে এক মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

টেকনাফ মডেল থানার এস আই সাব্বির ও পুলিশ সদস্য শরীফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মৃতদেহ উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএম/ইসলাম/রাজীব..