বাঁশখালীতে কথিত বন্ধুকযুদ্ধে সাত মামলার আসামী নিহত

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সাথে কথিত বন্ধুকযুদ্ধে সাত মামলার আসামী বাহাদুর ডাকাত নিহত হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার ছোট ছনুয়ার পুঁইছড়ি এলাকায় বন্ধুক যুদ্ধের ঘটনাটি ঘটে।

নিহত মো. বাহাদুর ছোট ছনুয়া এলাকার শাহ আলমের ছেলে বলে জানিয়েছে র‌্যাব। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা দুইটি অস্ত্র ও ২৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান জানায়, শনিবার গভীররাতে একদল ডাকাত সশস্ত্র অবস্থায় সাগরপাড়ে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পায় র‌্যাব। তথ্য মতে বর্ণিত স্থানে অভিযানে গেলে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়।

এক পর্যায়ে বন্ধুকযুদ্ধ থেমে গেলে ঘটনাস্থল থেকে ২টি আগ্নেয়াস্ত্র এবং ২৩ রাউন্ড গুলিসহ একটি মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা মরদেহটি ডাকাত সদস্য মো. বাহাদুরের বলে শনাক্ত করেন।

র‌্যাবের এ কর্মকর্তা জানায় নিহত ডাকাত সদস্য বাহাদুরের বিরুদ্ধে বাঁশখালী থানায় অস্ত্র আইনে, খুন ও ডাকাতির অভিযোগে কমপক্ষে সাতটি মামলা রয়েছে।

বিএম/রাজীব..