পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের মিছিল

চট্টগ্রাম মেইলঃ আসন্ন পবিত্র মাহে রহমানকে স্বাগত জানিয়ে নগরীর চকবাজার এলাকায় মিছিল করেছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

আজ দুপুর ১২টায় মিছিলটি চট্টগ্রাম কলেজের প্রধান ফটক থেকে বের হয়ে কলেজ হোস্টেল গেইট, কেয়ারী মোড়, গুলজার মোড়, অলি খাঁ মসজিদ মোড় হয়ে পুনরায় গুলজার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মধ্য দিয়ে শেষ হয়।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ’র সঞ্চালনায় বক্তারা বলেন, সিয়াম সাধনার মাস মাহে রমজান। কিন্তু মাহে রমজানকে সামনে রেখে তৎপর হয়ে উঠে কিছু অসাধু চক্র। অবৈধভাবে ভোগ্যপণ্য মজুদ রেখে তারা দাম বাড়িয়ে দেয়। আবার রমজানকে কেন্দ্র করে কিছু অসাধু পরিবহন মালিক গাড়ী ভাড়া বাড়িয়ে দেয়। যার ফলে জনদুর্ভোগের স্বীকার হতে হয় রোজাদার ও সাধারণ নাগরিকদের। তাই রমজানের পবিত্রতা ও দেশের শৃঙ্খলা রক্ষা করার জন্য উক্ত বিষয়ে সজাগ থাকার জন্য আইন শ্ঙ্খৃলা রক্ষাকারী বাহিনীদের প্রতি আহ্বান জানান কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ

এ সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, উপ-প্রচার সম্পাদক আবু নাঈম মো. হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ তাইফুল খান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক খন্দকার নাঈমুল আজম, কলেজ ছাত্রলীগ নেতা ইকবাল কায়সার, অনিক চৌধুরী, বিশ্বজিৎ শর্ম্মা, আমিনুর রহমান রিফাত, নাজমুল ইসলাম, রকিবুল ইসলাম, ফয়সাল হাসান, কায়সার উদ্দিন, মুনির উদ্দিন রায়হান, আবদুল্লাহ আল সাইমুন, জাহিদ হোসেন সাইমুন, জিয়াউদ্দিন আরমান, আবুল কালাম, আরাফাত হোসেন, মামুনুর রশিদ নিরব, মামুন প্রমুখ।