বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন-শাহাদাত

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামীলীগ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে পূনরায় বাকশাল প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে। গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। সরকার প্রতি হিংসার বশবর্তী হয়েই তার চিকিৎসা ও মুক্তিতে বাধা দিচ্ছে। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষনে। তাই চট্টগ্রামের মৎসজীবী দলের নেতাকর্মীদেরকে ৪১টি ওয়ার্ডে সংগঠনকে শক্তিশালী করে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি আজ ৬ মে সোমবার বিকেলে নাছিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর মৎসজীবী দলের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এতে প্রধান বক্তার স্বাগত বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, একই মামলায় অন্য আসামীরা জামিনে থাকলেও খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না। অথচ জামিন পাওয়া খালেদা জিয়ার মৌলিক অধিকার। সরকার বিচারিক প্রক্রিয়ায় বাধাগ্রস্থ করে খালেদা জিয়ার মুক্তিতে বিলম্ব করছে।

তিনি বলেন, জাতীয়তাবাদী মৎসজীবী দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করে দেশনেত্রী মুক্তির আন্দোলনে উদাহরণ সৃষ্টি করতে হবে। তিনি চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুসহ গ্রেফতারকৃত দলীয় নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

চট্টগ্রাম মহানগর মৎসজীবী দলের আহ্বায়ক হাজী নুরুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আব্দুল আজিজের পরিচালনায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সদস্য মো: শাসসুল হক, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো: ইদ্রিস আলী, মহানগর মৎসদল নেতা- এম.এইচ মুরাদ, মো: মিয়া, সাইদুর রহমান টিটু, মাস্টার জসিম উদ্দিন, আনোয়ারুল ইসলাম, মো: কালাম, হাফেজ আনোয়ারুল আজিম, মো: সেলিম, জিয়াউর রহমান, মো: সালাউদ্দিন, নুরুল আবছার, মো: আলাউদ্দিন, এমদাদ হোসেন রুবেল, মো: খালেদ প্রমুখ।

পরিশেষে মো. আনোয়ারকে মৎসজীবী দলের সদস্য ফরম পূরণ করে কর্মসূচির শুভ উদ্বোধনী ঘোষণা করা হয়।

বিএম/রাজীব..