রাউজানে সড়ক দুর্ঘটনায় হতাহত ৩

বিএম ডেস্ক : চট্টগ্রামের রাঙ্গামাটি-কাপ্তাই মহাসড়কের রাউজানে বাস-ট্রাক সংঘর্ষে তিনজন হতাহতের ঘটনা ঘটেছে।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার গহিরা পুলিশ ফাড়ি সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত হয়েছে ট্রাক চালকের সহকারি মোঃ বেলাল (৫৫)। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন আছে হাসান ও আলমগীর। আহতরা হাটহাজারী উপজেলার বাসিন্দা এবং নিহত বেলাল হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার মো: আবদুল খালেকের ছেলে বলে জানিয়েছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সত্রে জানা যায়, বাস ও ট্রাক দুটি চট্টগ্রাম শহরের উদ্দ্যেশে গন্তব্যর পথে যাচ্ছি। এসময় বেপরোয়া গতিতে আসা বাসটি ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে একটি গাছে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ট্রাক চালকের সহকারি বেলাল নিহত হয়। গুরুতর আহত হয়েছে দুজন।

পরে স্থানীয় লোকদের কাছ থেকে খবর পেয়ে রাউজান থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রভাতি পরিবহনের “বাস” চট্রমেট্রো-ব ১১-১০৯৩ ও ক্ষতিগ্রস্থ ইট বোঝাই ট্রাক চট্টমেট্রো ট-১১-১৩১০ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করে দেন। নিহতের লাশ মর্গে পাঠানোর পাশাপাশি আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

ঘটনার পরপর প্রভাতি বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ।

বিএম/রাজীব..