কোটালীপাড়ায় সন্ত্রাসী হামলা সাংবাদিক আহত

গোপালগঞ্জের কোটালীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি মজিানুর রহমান বুলুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে। তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (৬ মে) রাত সাড়ে ৮ টার দকে কোটালীপাড়া উপজলোর কুরপালা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদকি মজিানুর রহমান বুলু জানয়িছেনে, মাগরবিরে নামাজরে পর কোটালীপাড়া উপজলো সদররে ঘাঘর বাজারে মাদক সবেন করা নিয়ে কুরপালা গ্রামরে সুলতান হোসনেরে মাদকাসক্ত ছলে কোটালীপাড়া উপজলো ছাত্রদলরে সাবেক সাধারন সম্পাদক মহেদেী হাসান ডাবলুর সাথে কথা কাটাকাটরি ঘটনা ঘটে।

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে আমি ঘাঘর বাজার থেকে কুরপালা গ্রামে বাড়ি ফেরার প‌থে ডাবলু আমাকে মোটরসাইকেলের চেইন দিয়ে বাড়ি মারে। ডাবলুর সঙ্গে আরো একজন ছিল। তারা আমার গলায় চেইন পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা ক‌রে।

চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে তাকে কোটালীপাড়া উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নিয়ে যায় বলে তিনি জানান।

স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের চিকিৎসক প্রেমানন্দ মণ্ডল বলেন, “তার হাত ও গলায় চেইনের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি ফারুক বলেন, ডাবলুর নামে একটি মাদক মামলা রয়েছে। সাংবাদিককে মারধরের সঙ্গে জড়িতদের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হ‌বে।

এ বিষয়ে ডাবলুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টি‌ভি জার্নালিস্ট অ্যাসো‌সি‌য়েশন, কোটালীপাড়া প্রেসক্লাব, কা‌শিয়ানী প্রেসক্লাবসহ গোপালগঞ্জের গণমাধ্যমকর্মীরা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। তারা এর নিন্দা জানিয়ে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

বিএম/রনী/রাজীব