সীতাকুণ্ডে জায়গা দখল নিয়ে নারীসহ তিনজনকে কুপিয়ে জখম

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে জায়গা দখল নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার দুপুর দেড়টার সময় উপজেলার ৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্য মাহমুদাবাদ গ্রামের ৬ নং ওয়ার্ডের তেলী বাড়িতে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই বাড়ির মুসলিম উদ্দিনের জায়গা একই এলাকার হারুন ও ফারুক বহিরাগত সন্ত্রাসী নিয়ে জোড় পূর্বক দখল করতে গেলে মুসলিম বাঁধা দেয়। এতে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা এলোপাতারী কুপিয়ে মুসলিম (৪০), মোঃ ফারুক (৩৮) ও মিনু বেগম (২৭) কে মারাত্বক জখম করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মোঃ হারুন ও ফারুক নামের দুইজনকে আটক করে। হামলায় আহত মুসলিমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার ভগ্নিপতি শিপন।

এব্যাপার জানতে চাইলে চাইলে হামলার ঘটনার কথা স্বীকার করে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন বলেন, বাড়বকুণ্ড এলাকায় জায়গা দখল নিয়ে তিনজকে কুপিয়ে মারাত্বক জখম করেছে প্রতিপক্ষ। আহতরা হাসপাতালে ভর্তি আছে। এঘটনায় ২জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএম/কামরুল/রাজীব..