হিন্দু বিশ্বনাথের জায়গায় ঘর নির্মাণের পায়তারা করছে বখতেয়ার!

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে এক প্রতিবেশির বিরুদ্ধে বিরোধীয় জায়গায় ঘর নির্মাণের পাঁয়তারার অভিযোগ করেছেন জনৈক বিশ্বনাথ চৌধুরী।

উপজেলার পূর্ব গোমদন্ডী দরপ পাড়ার মৃত ললিত চন্দ্র চৌধুরীর ছেলে বিশ্বনাথ চৌধুরী অভিযোগ করে বলেন, ‘প্রতিবেশি ভবরঞ্জন চৌধুরীর সম্পত্তিতে আম-মোক্তারনামা মূলে পরিবার নিয়ে বসবাস করছেন মো. বখতেয়ার। সম্প্রতি তিনি আমার ভোগ দখলীয় পৈত্রিক সম্পত্তিতে পরিমাপ ও সীমানা নির্ধারণ ছাড়াই ঘর নির্মাণের পাঁয়তারা শুরু করেছেন।’

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মো. বখতেয়ারের বিরুদ্ধে মামলা দায়ের করলে আদালত গত ২ মে নালিশী জমিতে পক্ষদ্বয়ের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

থানার উপ-পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আল আমিন গত ৩ মে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য নোটিশ প্রদান করেন। নোটিশ পেয়েও প্রতিপক্ষ বখতেয়ার মামলা নিষ্পত্তি হওয়ার আগেই ঘর নির্মাণের লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ বিশ্বনাথ চৌধুরীর।

থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আল আমিন বলেন, উভয় পক্ষকে আদালতের নির্দেশ অনুযায়ী বিরোধীয় সম্পত্তিতে কাজ না করার জন্য বলা হয়েছে। এরপরও শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটানোর চেষ্টা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএম/পুজন সেন/রাজীব..