টয়লেটে বিদ্যুৎ শ্রমিকের মরদেহ

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর হালিশহর থানার নয়াবাজার এলাকার একটি বাসা থেকে বৈদ্যুতিক শ্রমিক ধ্রুব মজুমদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে হালিশহর রামপুর নয়াবাজার এলাকার জোবাইদা ভিলার পঞ্চম তলার একটি কক্ষ থেকে পুলিশ ধ্রুব’র লাশটি উদ্ধার করে।

নিহত ধ্রুব চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সাতঘরিয়া এলাকার মিলন মজুমদারের ছেলে। সে দীর্ঘদিন ধরে হালিশহরের ওই ভাড়া বাসায় তার এক ভাগ্নেকে নিয়ে বসবাস করে বৈদ্যুতিক শ্রমিক হিসেবে কাজ করে আসছিল।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক যুবকের লাশ উদ্ধারের কথা জানালেও মৃত্যুর কারণ তিনি জানাতে পারেনি। তিনি বলেন, বুধবার ইফতারের পর পাশ^বর্তী অপর এক যুবকের ফোন পেয়ে রাতে গিয়ে টয়লেটের ভেতর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

প্রতিবেশির বরাতে তিনি বলেন, ধ্রুব তার এক ভাগ্নেকে নিয়ে ওই ভাড়া বাসায় থাকতেন। পেশায় সে ইলেক্ট্রিক মিস্ত্রী। বুধবারের ইফতারের সময় পাশ্ববর্তী অপর ব্যাচেলর ভাড়াটিয়া যুবক তাকে ডাকতে গেলে রুমের দরজা খোলা পায়। অনেক ডাকাডাকির পরও কোন সাড়া শব্দ না পেয়ে বাসার বাথরুমে গিয়ে ধ্রুবর নিথর দেহ পড়ে থাকতে দেখে। পরে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

তিনি বলেন সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিএম/রাজীব..