“বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ” মোহরা ৫নং ওয়ার্ডের কর্মীসভা ও ইফতার মাহফিল

চট্টগ্রাম মেইল : বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ” মোহরা ৫নং ওয়ার্ডের উদ্যোগে আয়োজিত আজকের কর্মীসভা ও ইফতার মাহফিল বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের সাধারন সম্পাদক কফিল উদ্দিন ও মোঃ ফারুকের সঞ্চালনায়, সভাপতি মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আলহাজ্ব আবদুচ ছালাম বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করা যায়। সকল ধরনের হিংসা, লোভ, অশ্লীলতা, অনৈতিক কাজ হতে বিরত থেকে সমাজের মানুষের কল্যাণে আমাদেরকে কাজ করে যেতে হবে আর এরই মাধ্যমে রোযার আসল তাৎপর্য নিহিত রয়েছে।

বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ এর উত্তরোত্তর সফলতা এবং পরিষদের নেতৃবৃন্দ মানব কল্যাণে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সবাইকে দেশ সেবায় এগিয়ে যাওয়ার আহবান জানান।

আমন্ত্রিত অতিথিদের বক্তব্যে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু বলেন, ইসলাম শান্তির ধর্ম। রোযার তাৎপর্য ও শিক্ষা গ্রহণ করে আমাদেরকে সমাজ গঠনে এগিয়ে আসতে হবে। সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ধর্মীয় নীতি নৈতিকতা শিক্ষার বিকল্প নাই। বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন এইভাবে ছাত্র ও যুব সমাজকে সঠিক শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ সংগঠক তৈরি করতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেনমহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, মোহরা ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক রফিকুল আলম, যুগ্ম আহবায়ক নাজিম উদ্দীন চৌধুরী, এস এম আনোয়ার মীর্জা, মোহাম্মদ ফারুক, আহমেদুর রহমান, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারন সম্পাদক মোঃ সালাউদ্দিন, আওয়ামীলীগ নেতা আবুল হাসেম, জসিম উদ্দীন, শেখ আহমদ, সেকান্দর চৌধুরী, জমির উদ্দীন, নাছির উদ্দীন, আজম খান, এরশাদ হোসেন বিটু। মহানগর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বাবুল, শেখ নাসির, দেলোয়ার হোসেন দেলু, কফিল উদ্দীন, মোহরা ওয়ার্ড যুবলীগ নেতা জসিম উদ্দীন, তসলিম উদ্দীন, সরোয়ার, আরজু। চান্দগাঁও যুবলীগ নেতা লিয়াকত আলী খান, মোহরা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসহাক, জাফর, গিয়াস। বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ সচিব রফিকুল আলম বাপ্পি, চান্দগাঁও আহবায়ক শওকত আলম, পুর্ব ষোলশহর আহবায়ক মনির উদ্দীন। ছাত্রলীগ নেতা আমিনুল করিম, ইমাম উদ্দিন, আনিসুর রহমান মুন্না, দেলোয়ার, সাকিব, সাইফুল।

বিএম/রাজীব..