বোয়ালখালীতে প্রাথমিক প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে প্রাথমিক প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যন, ভাইস চেয়ারম্যন ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংর্বধনা সভা অনুষ্টিত হয়েছে।

১৩মে সোমবার সকালে বোয়ালখালী শিক্ষা অফিস আয়োজিত উপজেলা মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা সদানন্দ পাল। প্রধান অথিতি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যন নুরুল আলম।

প্রধান শিক্ষক ইসমাত ফারজানা ও ফারুখ ইসলাম মানিকের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, সহকারি শিক্ষা কর্মকর্তা সৈয়দা আমাতুল্লাহ আরজু ও শাহেদা বেগম। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

এসময় বক্তারা বলেন, সরকারের পাশাপাশি বিদ্যালয় পরিচালনা পর্ষদ, অভিভাবক, শিক্ষক ছাত্র-ছাত্রী এবং এলাকার জনগণের সম্মিলিত সহযোগীতায় শিক্ষার মান এগিয়ে যাচ্ছে। প্রতি বছর বোয়ালখালীর কোন না কোন শিক্ষা প্রতিষ্টান জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্টত্বের গৌরব অর্জন করে থাকে। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

বিএম/পুজন/রাজীব..