পাগলের কোদালের আঘাতে বৃদ্ধার করুন মৃত্যু

মিরসরাই প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় এক বৃদ্ধার করুন মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ মে) উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। হতভাগা নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। সে আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরের সময় বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল বসানোর কাজ দেখতে যান মোমেনা খাতুন। এসময় কিছু বুঝে উঠার আগেই হঠাৎ রাস্তা থেকে দৌড়ে আসে এক ব্যক্তি, হাতে তুলে নেয় মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল আর উপর্যুপরি মাথায় আঘাত করতে থাকে আমেনা বেগমের।

আমেনা বেগমের চিৎকারে উপস্থিত লোকজন তাকে মারাত্মক আহত আবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। আমেনা বেগমের আবস্থা আশঙ্কাজন হওয়ায় স্থানিয় হাসপাতালে চিকিৎসা দিয়ে চমেকে পাঠানো সেখানে তার মৃত্যু ঘটে।

স্থানীয়রা ঘটনাস্থলেই হামলাকারী মুন্না (৩৫) কে আটক করতে সক্ষম হয়। তবে পরবতীতে জানা যায় হামলাকারী একজন মানসিক ভারসাম্যহী পাগল। সে বর্তমানে জোরারগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করেছে।

বিএম/আশরাফ/রাজীব..