গোয়েন্দা পুলিশের অভিযানে ৪টি ছোরা উদ্ধার,গ্রেফতার ৪

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীতে নগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে উদ্ধার করা হয় ৪টি ছোরা। এসময় ৪জনকে গ্রেফতার করা হয়। শনিবার ভোররাত ৩টার সময় নগরীর কোতোয়ালি থানা সিআরবি এলাকার কাঠের বাংলোর সামনে থেকে ছোরাসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

    গ্রেফতারকৃতরা হলেন, নগরীর চান্দগাঁও থানা বারইপাড়া লতিফ আলী সওদাগর বাড়ির মো. ইলিয়াছের ছেলে মো. ইসমাইল মির্জা (১৯), একই থানার বহদ্দারহাট হাজী মোবারক আলীর বাড়ির জাকির হোসেনের ছেলে মো. মুরাদুল হক প্রকাশ সোহেল (২৭), কুমিল্লা জেলার চান্দিনা রায়পুর এলিয়টগঞ্জের বাচ্চু মিয়ার ছেলে মো. রবিন হোসেন প্রকাশ রনি (২৩) এবং নোয়াখালি চরজব্বর সোলেমান বাজারের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. রাসেল (২৭)।

    চট্টগ্রাম নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান, পবিত্র রমজান মাসে ব্যবসায়িদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়ার লক্ষ্যে অস্ত্রহাতে কয়েকজন যুবক বর্ণিত স্থানে অবস্থান করছে খবর পেয়ে অভিযানে যায় গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময় চারটি ছোরাসহ চার যুবককে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

    বিএম/রাজীব সেন..