কোতোয়ালি পুলিশের মধ্যরাতের অভিযানে ৪ ছিনতাইকারী গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : পবিত্র ঈদকে সামনে রেখে সাধারণ মানুষের ঈদ কেনাকাটা নির্বিঘ্ন করতে মধ্যরাতের বিশেষ অভিযান অব্যাহত রেখেছে কোতোয়ালি থানা পুলিশ।

    এরই ধারাবাহিকতায় মঙ্গলবার মধ্যরাত আড়াইটার সময় নগরীর নতুন স্টেশন ও পুরাতন স্টেশনে অভিযান চালিয়ে পেশাদার ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ।

    অভিযানের নেতৃত্ব দেন এস আই কেএম তারিকুজ্জামান ও এএসআই অনুপ কুমার বিশ্বাস।এসময় ছিনতাই কাজে ব্যবহৃত স্টিলের দুটি টিপ ছোরা উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের জোরারগঞ্জ থানা মহাজন হাট রাজা মিস্ত্রি বাড়ির মো. বেলায়েত হোসেনের ছেলে মো. তুহিন (২৭), নোয়াখালী সোনাইমুরি পাচবাড়িয়া নুরুল হক মাষ্টার বাড়ির মৃত মো.সালামের ছেলে মো. সাইফুল ইসলাম সুমন(৩২), কুমিল্লা সদরের টামড়া রহিম ড্রাইভারের বাড়ির মৃত আব্দুর রউফের ছেলে মো. মোক্তার হোসেন প্রকাশ মোক্তার (৩৬) এবং সাতক্ষীরা জেলার দেবহাটা উলিয়া গাংহাটি পাড়ার মো.অলিউল ইসলামের ছেলে মো. আবির হোসেন(১৪)।

    কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহসিন জানান, গ্রেফতার ৪ জনই পেশাদার ছিনতাইকারী। এদের মধ্যে প্রথম তিনজনের বিরুদ্ধে নগরীর হালিশহর, কোতোয়ালি ও রেলওয়ে থানায় পৃথক পৃথক মামলা রয়েছে।

    তিনি বলেন, তাদের সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রে একাধিক সদস্য রয়েছে। মঙ্গলবার মধ্যরাতে স্টেশন রোডস্থ নতুন স্টেশন গন শৌচাগারের সামনে ছিনতাইয়ের উদ্দেশ্যে কয়েকজন সদস্যের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায় পুলিশ।

    এসময় কয়েকজন পালিয়ে গেলেও দুটি টিপ ছোরাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মোহসিন।

    বিএম/রাজীব সেন…