নড়াইলে বিয়ে বাড়ির উঠানে তরুনের রহস্যজনক মৃত্যু, এলাকায় আলোড়ন সৃষ্টি

    নড়াইল জেলা প্রতিনিধি■: নড়াইলে বিয়ে বাড়িতে শিহাব শেখ (১৪) নামে এক তরুনের রহস্যজনক মৃত্যু হয়েছে।

    গতকাল গভীর রাতে নড়াইলের কালিয়ায় উপজেলার কলাবাড়িয়া গ্রামে ওই মৃত্যুর ঘটনা ঘটেছে। সে ওই গ্রামের রিকাইল শেখের ছেলে। ঘটনাটি এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

    তবে তার মৃত্যুর সঠিক কোন কারন জানা যায়নি বলে সুত্র গুলো জানিয়েছে। কিশোরের মৃত্যুর সঠিক কারন জানতে নড়াইলের নড়াগাতি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। ওই ঘটনায় নড়াইলের নড়াগাতি থানায় একটি জিডি করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়াইলের কালিয়ায় উপজেলার কলাবাড়িয়া গ্রামের ফুলমিয়া মোল্যার মেয়ের বিয়ের দিন ধার্য্য রয়েছে দিবাগত রাতে। বিয়ে উপলক্ষে তার বাড়িতে সন্ধ্যা থেকেই শুরু হয়েছে আনন্দ উৎসব ও পূর্ব প্রস্তুতি। প্রতিবেশী ফুলমিয়ার বাড়িতে ডেকসেট বাজিয়ে বন্ধুদের সাথে আনন্দ উল্লাশ করতে যায় শিহাব। এবং আনন্দ উল্লাশ শেষে রাত ১২ টার দিকে বন্ধুরাসহ সে বাড়ির উদ্দেশ্যে সেখান থেকে বেরিয়ে যায়। কিন্তু বিয়ে বাড়ির শুনশান নিরবতা ভেঙ্গে রাত আড়াইটার দিকে সে আবার ওই বিয়ে বাড়ির উঠানে এসে পড়ে মারা যায়।

    ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজনের মধ্যে আলোচনার ঝড় বইতে শুরু করেছে। স্থানীয়রাসহ পুলিশ ঘটনাটিকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন।

    নড়াইলের নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির জানান, ওই ঘটনায় নড়াইলের নড়াগাতি থানায় একটি জিডি করা হয়েছে। মৃত্যুর সঠিক কোন কারন এখন পর্যন্ত জানা যায়নি। যেহেতু মৃত্যুটি রহস্যজনক বলে মনে হয়েছে তাই মৃত্যর কারন নির্নয়ের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    বিএম/ইউআর/এমআর