রংপুরে সুবিধা বঞ্চিতদের পোশাক দিলো আমরাই পাশে ও ফিরে দেখা

    রংপুর প্রতিনিধি : রংপুরে ঈদ উল ফিতর উপলক্ষে ছিন্নমূল সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধী তিন শতাধিক শিশু-কিশোরদের নতুন পোশাক দিয়েছে আমরাই পাশে রংপুর ফেসবুক গ্রুপ ও সাহিত্য-সংস্কৃতি ও সামাজিক সংগঠন ফিরেদেখা। পৃথক পৃথক ভাবে এসব পোশাক বিতরণ করা হয়।

    আজ শনিবার দুপুরে রংপুর টাউন হলে রংপুরের গংগাচড়া, কাউনিয়া, পীরগাছা, রংপুর মহানগরসহ বিভিন্ন উপজেলা থেকে আগত দেড়শতাধিক সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ঈদের নতুন পোশাক বিতরণ করেছে রংপুরের সাহিত্য-সংস্কৃতি ও সামাজিক সংগঠন ফিরেদেখা।

    রংপুরের জেলা প্রশাসক এনামূল হাবীব প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত শিশূ-কিশোরদের মাঝে পোশাক বিতরণ করেন।

    এসময় ফিরেদেখা উপদেষ্টা লেখক রেজাউল করিম মুকুল, প্রফেসর মোহাম্মদ শাহ আলম, লেখক ও সাংবাদিক আফতাব হোসেন, লোক গবেষক আনওয়ারুল ইসলাম রাজু, বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, ফিরেদেখা সভাপতি এমাদউদ্দিন আহমেদ, কবি এএসএম হাবিবুর রহমান, সুনীল সরকার, মামুন উর রশিদ, ডা. সমর্পিতা তানিয়া, নাহিদা আফরোজ লিজা, কবি সওদা খানম মিনু, হাবীবুর রহমান, ফিরেদেখা সম্পাদক মাসুদ রানা সাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

    অন্যদিকে এর আগে ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরাই পাশে রংপুর এর আয়োজনে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ আর হাত রাঙাতে মেহেদি বিতরণ করা হয়।

    রংপুরের সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। যাদের মধ্যে প্রতিবন্ধী, অটিস্টিক ও এতিম শিশুদের সংখ্যা বেশি ছিলো। সংগঠনের উদ্যাক্তা ইঞ্জিনিয়ার আল আমিন সুমন সহ ‘আমরাই পাশে রংপুরের সদস্যরা উপস্থিত ছিলেন।

    বিএম/সোহেল রশীদ/রনী