বিমানবন্দরের টার্মিনাল ভাঙচুর

    ঢাকা থেকে সিলেটগামী বিজি ৬০১ বিমানটি ছাড়ার কথা ছিল রোববার (২ জুন) ভোর চারটায়। তবে বিমানটি রি-শিডিউল করে বিমানটি ছেড়ে যাওয়ার সময় নির্ধারণ করা হয় বিকেল তিনটায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বিমানটির যাত্রীরা রোববার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল এলাকায় ভাঙচুর চালান।

    ঘটনার প্রত্যক্ষদর্শী এক যাত্রী আরিফ উদ্দীন রাসেল বলেন, ফ্লাইটটির সময় পরপর দুবার পরিবর্তন করে একবার সকাল দশটায়, আরেকবার বিকেল তিনটায় নির্ধারণ করা হয়। এরপর যাত্রীরা ক্ষুব্ধ হয়ে টার্মিনাল ভাঙচুর করেন।

    বিমানবন্দরে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিউটি অফিসার তানভীর সংবাদমাধ্যমকে বলেন, বাংলাদেশের বিমানের ঢাকা টু সিলেটগামী বিজি ৬০১ বিমানটি নির্ধারিত সময়ে ছেড়ে না যাওয়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন।

    এ সময় তারা অভ্যন্তরীণ টার্মিনালের ১ নম্বর গেটে বাংলাদেশ বিমানের কাউন্টারে ভাঙচুর করেন। ভাঙচুরের ঘটনায় কয়েকজন যাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

    এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, বৈরী আবহাওয়ার কারণে ফ্লাইটের সময় পরিবর্তন হয়েছে। যাত্রীদের নিরাপত্তা সবার আগে। তবে যারা ভাঙচুর করেছে তারা ঠিক করেননি।

    বিএম/রনী/রাজীব