পটিয়া ও চন্দনাইশে পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ১৫

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ও চন্দনাইশে পৃৃৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ১৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো দুজনের। এ ঘটনায় আরো অন্তত ৯ জন আহত হয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

    আজ ৪ জুন মঙ্গলবার সকাল সোয়া ১১ টার সময় হানিফ পরিবহনের যাত্রীবাহি একটি বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনাটি ঘটে।

    বিজিসি ট্রাস্ট মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক দীপক রুদ্র নিহত দুজনের তথ্য নিশ্চিত করে বলেন, সকালে বিজিসি ট্রাস্টের সামনে বাস ও সিএনজির সংঘর্ষে বেশ কয়েকজন আহত হলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেলে নিয়ে গেলে সেখানে দুজনের মৃত্যু হয়।

    আহতদের কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়ে তিনি বলেন, কয়েকজন বিজিসি ট্রাস্টে চিকিৎসাধীন রয়েছে।

    এদিকে একইদিন প্রায় একই সময়ে পটিয়া উপজেলার মনসা চৌমুহনী তালতলা এলাকায় মিনিবাস ও মাইক্রো-বাসের মুখোমুখি সংঘর্ষ।হয়। এ ঘটনায় মাইক্রো বাসের চালকসহ চারজন আহত হয়। তবে চালকের অবস্থা গুরুতর বলে প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে।

    বিএম/রাজীব..