রাউজানে অনিয়মের বিরুদ্ধে সোচ্ছার ফজলে করিম এমপি

    রাউজান প্রতিনিধি : রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, রাউজানে কোন অনিয়ম মেনে নেয়া হবে না। ফুল ও ফলের বাগানে শ্রী বৃদ্ধি হবে রাউজান। রাউজানই হবে সন্ত্রাসী ও জঙ্গিমুক্ত একমাত্র উপজেলা। তিনি জঙ্গিবাদ ও মাদক নিমূলে কঠোর অবস্থানের কথা স্বরণ করিয়ে বলেন, ভবিষ্যতেও সকল প্রশাসন ও সংশ্লিষ্টদের সম্মিলিত করেই রাউজানের সকল অনিয়ম রোধ করা হবে।

    রাউজান উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে মাদক, জঙ্গি, বাল্যবিবাহ, মানব পাচার, নারী নির্যাতন, খাদ্য দ্রব্যে ভেজাল প্রতিরোধ ও পরিবেশ সুরক্ষা বিষয়ক মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফজলে করিম চৌধুরী (এমপি)।

    আজ ১০ জুন সোমবার সকালে উপজেলা অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ হোসেন সোহাগ।অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বিভাগীয় কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষিকা, সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা অংশ গ্রহন করেন।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মধূসুদন নাথ, রাউজান সরকারী কলেজের অধ্যক্ষ একেএম আবদুর রশিদ, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহম্মদ, লায়ন শাহাবুদ্দিন আরিফ, বিএম জসিম উদ্দিন হিরু, শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরশেদ, কৃষি কর্মকর্তা বেলায়েত হোসেন প্রমূখ।

    বক্তারা বলেন, রাউজান সবদিক দিয়ে ব্যতিক্রম এক উপজেলা। এখানে জঙ্গিবাদের স্থান নেই। রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী অনিয়মের বিরুদ্ধে সবসময় সোচ্ছার রয়েছেন। খাদ্য ভেজাল একটি মহামারী আকার ধারন করেছে। এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে। যারা খাদ্য ভেজাল করে তারা দেশের শত্রু। তাদের আইনের মাধ্যমে নিমূর্ল করতে হবে।

    বিএম/আমির হামজা/রাজীব..