মুরাদপুর-হাটহাজারী সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের মুরাদপুর-হাটহাজারী মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

    বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সাড়ে ১০ টার মধ্যে পৃথক ঘটনায় দুজনের মৃত্যুর ঘটনা ঘটে।

    জানা যায়, বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টার দিকে হাটহাজারী সড়কের সরকার হাট এলাকায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে পিকআপ ভ্যানের চালক মো. রনি (২৩) গুরুতর আহত হয়।

    তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রনি হাটহাজারী উপজেলার উদালিয়া এলাকার আবু জাফরের ছেলে।

    বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত চালককে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাস ও পিকআপ দুটি জব্দ আটক করা হয়েছে বলে জানান তিনি।

    এদিকে মুরাদপুর-হাটহাজারী সড়কের রৌফাবাদ এলাকার অয়েল মিলের সামনে আরো একটি সড়ক দুর্ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০ টার সময় যাত্রীবাহি টেম্পু (চট্ট-মেট্রো ফ ১১-০৩৮৬) উল্টে গেলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। নিহতের নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি। পরনে লুঙ্গি ও পাঞ্জাবী পরিহিত নিহত ব্যাক্তিটির আনুমানিক বয়স ৪০ থেকে ৪৫ বছর হবে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

    তথ্য নিশ্চিত করে বায়োজিদ থানার এসআই রেজাউল বলেন, নিহতের পরিচয় জানা যায়নি। মরদেহ উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    বিএম/রাজীব সেন…