রাণীশংকৈলে বিশ্ব পরিবেশ দিবস পালিত

    রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ “আসুন বায়ু দূষন রোধ করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের মতই ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়।

    ২০ জুন বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বর থেকে ইউএনও, এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদের নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

    এরপর উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় নির্বাহী অফিসার মৌসুমি আফরিদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, জেলা পাট কর্মকর্তা অসীম কুমার মালাকার, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, কৃষি সম্প্রসারণ অফিসার কমল কৃষ্ণ রায়সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। এছাড়াও রাণীশকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল ইসলাম, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রতিনিধি মোস্তফা কামাল মাষ্টার, সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

    বিএম/এসআই/এমআর