চট্টগ্রামে ভুয়া এনএসআই সদস্য আটক

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক ভুয়া এনএসআই (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার)র সদস্যকে আটক করা হয়েছে।

    ধৃত আব্দুল মন্নান (২২) নামে এ যুবক নিজেকে এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দালালি ও হাসপাতালে প্রভাব খাঁটিয়ে আসছিল।

    আজ সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত এনএসআই প্রতিনিধি মো শাহ আলম এনএসআই চট্টগ্রাম মেট্রো শাখা প্রধান উপ-পরিচালক মোহাম্মদ আলীর নির্দেশে চমেক পুলিশ ফাঁড়ির সদস্যরা মন্নানকে আটক করে। পরে তাকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

    আব্দুল মন্নান ফেনীর ছাগলনাইয়া থানার দুর্গাপুর এলাকার রবিউল আলম ছেলে বলে জানায় পুলিশ।

    চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক জানান, সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে পুলিশ সদস্য ইমরানের সঙ্গে কথা কাটাকাটির হয় আব্দুল মান্নানের।

    এক পর্যায়ে আব্দুল মান্নান জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দেয়। পুলিশ চ্যালেঞ্জ করে তাকে আটক করে চমেক হাসপাতাল পুলিশ ক্যাম্পে নিয়ে আসেন।

    পরবর্তীতে তাকে আইডেন্টিফাই করে ভুয়া সনাক্ত করেন চট্টগ্রামে এনএসআই মেট্রো শাখার প্রধান উপ-পরিচালক মোহাম্মদ আলী, চমেক হাসপাতালে কর্মরত এনএসআই মো. শাহ আলম। এর পরপরই তাকে পাঁচলাইশ থানায় সোপর্দ করা হয়েছে।

    বিএম/রাজীব..