পরীক্ষিত নেতাকর্মীদের প্রাপ্য মর্যাদা নিশ্চিত হলে দলের শক্তি সুদৃঢ় হবে-নওফেল

    চট্টগ্রাম মেইল : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, দুর্দিনের পরীক্ষিত নেতাকর্মীদের প্রাপ্য মর্যাদা নিশ্চিত হলে দলের শক্তি ও ভিত্তি সুদৃঢ় হবে এবং দেশ ও জাতির বর্তমান ও ভবিষ্যৎ নিরাপদ থাকবে।

    তিনি বলেন, দল ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকেই ক্ষমতায়। তাই মৌসুমী অতিথি পাখীদের সমাগম বেড়েছে। প্রকৃতির নিয়ম অনুযায়ী শীত ফুরালেই তারা উড়াল দেয়। তাই দলে এদের স্থায়িত্ব ক্ষণিক। ক্ষণিকের অতিথিরা যাতে ফায়দা লুটে নিতে না পারে সে ব্যাপারে আমাদেরকে সচেতন থাকতে হবে।

    বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার চকবাজার থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, বর্তমান সরকারের মেগা বাজেটে নিম্ন মধ্য আয়ের থেকে উচ্চ মধ্য আয়ের দেশে উন্নীত হওয়ার নির্দেশনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশি ঋণ নির্ভরতা কমিয়ে আত্মনির্ভরতা অর্জনের লক্ষ্যে অভ্যন্তরীণ রাজস্ব আয়ের পরিসর বাড়িয়েছেন। তাই এই সত্য উপলব্ধি করে আমাদেরকে বাজেট বাস্তবায়নের ক্ষেত্রে সকল প্রতিবন্ধকতা দূর করতে সফল হবে। মনে রাখতে হবে এই বাজেট অর্থনৈতিক মুক্তির গ্যারান্টি।

    চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাহাবউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনসারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কাউন্সিলর সায়েদ গোলাম হায়দার মিন্টু, মহিলা কাউন্সিলর আনজুমান আরা বেগম, চকবাজার থানা আওয়ামী লীগের মোজাম্মেল হক খোকা, সিরাজুর রহমান, শেখ হারুনুর রশিদ, ফারুক খালেদ চৌধুরী, জাফর আহমদ চৌধুরী, সাইফুল ইসলাম ভূঁইয়া রাসেল, আবদুর রহমান, মোজাহেরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ নাজিম উদ্দিন, কামরুল হাসান, এ.কে.এম আনিসুজ্জামান, হাজী সেলিম রহমান, মো: নাসিম উদ্দিন, কাজী রাজিশ ইমরান, আকবর আলী আকাশ, শাহেদুল আলম শাহেদ, দেলোয়ার হোসেন ফরহাদ, মো: ইলিয়াছ উদ্দিন, আবু সাঈদ সুমন, মাহমুদুল করিম, মো: মহিউদ্দিন, মজিবুর রহমান রাসেল প্রমুখ।

    বিএম/রাজীব..