বাকলিয়া উপ-নির্বাচনঃ হোঁচট খেলো আওয়ামী লীগ, জিতলো বিএনপি

চট্টগ্রামঃ আওয়ামী লীগের ৫ প্রার্থীর ভোট কাটাকাটিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর উপ-নির্বাচনে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন বিএনপি প্রার্থী একেএম আরিফুল ইসলাম ডিউক(মিষ্টি কুমড়া)।

বেসরকারী হিসেব অনুযায়ী, মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে একেএম  আরিফুল ইসলাম পেয়েছেন ৩ হাজার ৫৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাসুদ করিম টিটু রেডিও প্রতীকে প্রাপ্ত ভোট ২ হাজার ১৭৯। ৩য় অবস্থানে আছেন ঘুড়ি প্রতীক নিয়ে শহীদুল আলম।

বিজয়ী কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম এই ওয়ার্ডেরই প্রয়াত কাউন্সিলর একেএম জাফরুল ইসলামের সন্তান। গত ১৭ ই এপ্রিল নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনি ইন্তেকাল করলে শূণ্য আসনে কাউন্সিলর পদে আজ এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

বেসরকারী ফলাফল জরিপে নির্বাচিত হওয়া একেএম আরিফুল ইসলাম ডিউক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বাংলাদেশমেইলকে জানান- বাবার শ্রমের প্রতিদান পেয়েছি আমি। এই ওয়ার্ডে দীর্ঘদিন আমার বাবা কাউন্সিলর ছিলেন। সবসময় মানুষের উপকার করেছেন। আজ জনগন আমার বাবার স্থানে আমাকে বসিয়েছে। আমিও আমার বাবার মত জনগনের পাশে থাকব এবং তার অসম্পূর্ণ কাজ সম্পন্ন করব।

উল্লেখ্য, এই উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন যথাক্রমে- মোহাম্মদ শহিদুল আলম ঘুড়ি প্রতীক, মো. মাসুদ করিম টিটু রেডিও প্রতীক, মো. শফি লাটিম প্রতীক, শাহেদুল ইসলাম টিফিন ক্যারিয়ার এবং শেখ নায়েম উদ্দীন ঠেলাগাড়ি প্রতীক।

বিএম ডেস্ক/ তাইফুল ..