অজ্ঞান পার্টির আরো ২ সদস্য আগ্রাবাদে গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে মাত্র ১০ ঘন্টার ব্যবধানে অজ্ঞান পার্টির আরো দুজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

    এসময় তাদের কাছ থেকে সাধারণ মানুষকে অজ্ঞান করে টাকা হাতিয়ে নেয়ার ২০টি মাইলাম ৭.৫ ওষুধ এবং ২টি মলমের বোতল উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার চান্দিনা মহরম বাড়ীর মো. হাবিবুর রহমানের ছেলে মো. হাসান (২৩) এবং চাঁদপুর জেলার কচুয়া চাছার মেম্বার বাড়ীর মো. নুর আলমের ছেলে মো. কালাম (৩২)।

    চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এস.এম. মোস্তাইন হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) হুমায়ুন কবিরের নেতৃত্বে অভিযানে যায় একটি টিম। এসময় ২০ পিস মাইলাম ৭.৫ নামীয় ট্যাবলেট ও ২টি মলমের বোতল সহ অজ্ঞান পার্টির দুজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    গ্রেফতার দুজনই অজ্ঞান ও মলম পার্টির সক্রিয় সদস্য জানিয়ে দুজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেন।

    এর আগে শনিবার রাত পৌনে ১০টার সময় নগরীর চকবাজার থানা দিদার মার্কেট থেকে একই ধরনের ওষুধসহ অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছিলো মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

    আরো : দিদার মার্কেট থেকে অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার

    বিএম/রাজীব..