কিশোরের বাঁশের আঘাতে তরুণ খুন

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের পাহাড়তলী থানা সাগরিকা গরুর বাজার সংলগ্ন ফৌজদার পাড়াতে কথাকাটাকাটির জেরে খুুুন হয়েছে এক তরুণ। মুখে আঘাতের চিহ্ন দেখে পুলিশ ধারনা করছে ভারী কোন কিছু দিয়ে আঘাত করে তাকে হত্যা করেছে।

    গতকাল ১৮ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় কিশোর অপরাধীদের হামলায় নিহত তরুণের নাম মো.মোবারক হোসেন (২১)। সে দক্ষিণ কাট্টলী মুরগী ফার্ম এলাকার মোশারফ হোসেনের ছেলে জানা গেছে।

    স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার সময় মোবারক ওই এলাকায় কয়েকজন পথচারীর সাথে কথা বলছিলেন। এমন সময় রুবেল নামের একটি ছেলে এসে মোবারকের সাথে ঝগড়া করতে থাকে।

    এক পর্যায়ে মোবারক রুবেলের গালে থাপ্পড় দেন। এতে ক্ষিপ্ত হয়ে রুবেল ও তার কয়েকজন বন্ধু মিলে মোবারকের মুখে এবং মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়ে মোবারক। স্থানীয়রা মোবারককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান হত্যাকান্ডের ঘটনা স্বীকার করে বলেন, স্থানীয়দের কাছ থেকে হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

    প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে রাতেই অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত মো. রুবেল (১৮) ও মো. হৃদয় নামে দুুই কিশোরকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, গ্রেফতার দুজনই কিশোর অপরাধী।

    হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন জানিয়ে তিনি বলেন, নিহত মোবারক হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ কিশোর গ্যাংয়ের অন্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

    বিএম/রাজীব..