মিরসরাইয়ে মুখোশপড়ে ডাকাতি, ৬ লক্ষ টাকার মালামাল লুট

    মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে দুই প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় মুখোশ পরা ডাকাতদল অস্ত্রের মুখে উভয় ঘরের বাসিন্ধাদের জিম্মি করে ছয় লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতির ঘটনায় প্রবাসির স্ত্রী শাহিন আক্তার বাদি হয়ে অজ্ঞাত ৭-৮ জনরে বিরুদ্ধে থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন।

    বৃহস্পতিবার (৪ জুলাই) গভীর রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া চৌধুরী পাড়ার জামাল উল্যা ভূঁঞা বাড়ির প্রবাসী মদিন উল্যাহ ও নুরুল আলমের ঘরে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় মুখোশপড়া ডাকাত দল ঘরের লোকজনকে জিম্মি করে হাত মুখ বেঁধে দুই লক্ষ নগদ টাকা, প্রায় ৫ ভরি স্বর্ণালংকারসহ জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

    ওমান প্রবাসী মদিন উল্যার স্ত্রী শাহীন আক্তার জানান, বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৩ টার দিকে ৭-৮ জনের ডাকাত দল বাড়ির মেইন গেইট, ঘরের লোহার গেইট ও ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে। তারা অস্ত্রের মুখে ঘরের সবার হাত ও মুখ বেঁধে আলমারি খুলে জিনিসপত্র লুট করে নিয়ে যায়। একই ভাবে কুয়েত প্রবাসী নুরুল আলমের ঘর থেকে স্বর্নালংকার ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়।

    মিরসরাই থানার এএস আই পপি আক্তার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রবাসির স্ত্রী শাহীন আক্তার বাদি হয়ে একটি ডাকাতির অভিযোগ করেছেন এবং তা মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শক করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

    বিএম/আশরাফ/রাজীব..