গরুচোর সন্দেহে লোহাগাড়ায় গণপিটুনি! আহত যুবক চমেকে ভর্তি

চট্টগ্রাম মেইল : কল্লাকাটা ও ছেলে ধরার পর এবার গরু চোর সন্দেহে গণপিটুনী দিয়ে আব্দুর রহিম (৩৫) নামে এক যুবককে আহত করেছে স্থানীয় জনতা। রবিবার রাত ১২টার পর চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ডেপুটি পাড়া এলাকায় গণপিটুনির শিকার হয় রহিম।

কক্সবাজার জেলার নাজিরপুর এলাকার বাসিন্দা রহিম বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত আব্দুর রহিম জানান, তিনি লোহাগাড়ার চুনতি তার নিকট আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলেন।

জানা যায়, ২১ জুলাই রাত ১২টার কিছু পরে উপজেলার চুনতি ডেপুটি পাড়া এলাকায় জনৈক কাশেমের বাড়িতে কে বা কারা গরু চুরি করতে যায়। এতে ঘটনাস্থলে আব্দুর রহিমকে দেখতে পেয়ে গরু চোর সন্দেহে তাকেই গণপিটুনী দেন স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত আব্দুর রহিমকে উদ্ধার করে।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা তৈয়বুল হক বেদার বলেন, কাশেমের ঘরে তিনজন গরু চুরি করতে গেছে বলে শুনেছি। তবে তাদেরকে গভীর রাতে আমরা দেখিনি।

এ ব্যাপারে চুনতি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক পীযুষ চন্দ্র সিংহ বলেন, আহত আব্দুর রহিমকে উদ্ধার করে আমরা হাসপাতালে ভর্তি করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গরু চুরির সঙ্গে সম্পৃক্ত নই বলে জানান। এ ব্যাপারে তদন্ত চলছে।

বিএম/রাজীব..