চট্টগ্রাম নগর যুব মহিলালীগ নেত্রী জুলেখার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের আহ্বায়কের দায়ের করা মানহানি মামলায় যুগ্ম আহবায়কের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। আজ সোমবার ২৩ জুলাই মহানগর ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মো. খায়রুল আমীন এ আদেশ দিয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ফেসবুকে অশালীন মন্তব্য ও মিথ্যা মানহানিহর তথ্য প্রকাশ করায় একই সংগঠনের তিনজন নারী নেত্রীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেছিলেন নগর যুব মহিলা লীগের আহ্বায়ক সায়রা বানু রোশনী। বাদির পক্ষে মানহানি মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মামুন, বারের আইনজীবি দরুল আনোয়ার ও অ্যডভোকেট এম জসিম।

গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি তথ্যটি নিশ্চিত করেন মামলার বাদীর আইনজীবি অ্যডভোকেট এম জসিম। তিনি বলেন, গতবছরের ৪ অক্টোবর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে মানহানি মামলাটি দায়ের করেন নগর যুব মহিলা লীগের আহ্বায়ক সায়রা বানু রোশনী।

মামলায় যুব মহিলা লীগের চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম আহবায়ক জুলেখা বেগম, মহানগর কমিটির সদস্য ও ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি সোনিয়া আজাদ এবং ৩৯ নম্বর ওয়ার্ডের ইউনিট আহবায়ক আসমানী ঝুমুরকে আসামী করা হয়।

আজ সোমবার ওই মামলায় নির্ধারিত অভিযোগ গঠনের দিনে যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদ ও আসমানী জুমুর আদালতে উপস্থিত থাকলেও ছিলেন না জুলেখা বেগম। বিচারক তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দিয়ে আগামী ১০ অক্টোবর সাক্ষীর জন্য দিন ধার্য করেন এবং অনুপস্থিত জুলেখা বেগমের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

বিএম/রাজীব সেন..