ফ্লাইওভারে দুর্ঘটনা : দুই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের ফ্লাইওভারেই ঘটেছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। এতে নিহত হয়েছে দুটি মোটর সাইকেলের দুজন আরোহী। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন আছেন আরো দুজন।

মঙ্গলবার রাত ১০ টার সময় নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর ও ষোলশহর দুই নম্বর গেইটের মাঝামাঝি অংশে দাঁড়িয়ে থাকা একটি কর্ভাডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুজন হলেন নগরীর বহদ্দারহাট এলাকার বাসিন্দা মুন্না (২২) ও জেলার রাঙ্গুনিয়া উপজেলর পদুয়া এলাকার বাসিন্দা আব্বাস আলী (১৯)।

এ ঘটনায় আরো দুজন তরুণ আহত হয়েছেন বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূইয়া।

তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, আক্তারুজ্জামান ফ্লাইওভারের উপর ষোলশহর ২ নং গেইট হয়ে মুুুুরাদপুর যাওয়ার পথে ফ্লাইওভারের উপর একটি কভার্ডভ্যান নষ্ট হয়ে যায়।

সেটি মেরামতের জন্য দাঁড়িয়ে থাকলে পেছন থেকে দুটি মোটর সাইকেলে মোট চার তরুণ দ্রুত গতিতে এসে ধাক্কা দেন। এতে চারজনই গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চমেকে প্রেরণ করা হয় বলে জানিয়েছে ওসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানিয়েছেন ফ্লাইওভারের উপরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন। অপর দুজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান জহিরুল ইসলাম।

বিএম/ রাজীব সেন. ..