আড়াই হাজার ইয়াবাসহ শাহজালালে আটক ১

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই হাজার ইয়াবাসহ ১ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গণ থেকে ইয়াবাসহ মো: শহিদুল ইসলাম (৩২) কে আটকের তথ্য জানিয়েছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৯টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গণ থেকে আটক করা হয় শহিদুলকে।

সে সেখানে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো। তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে শহিদুল তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে দেহ তল্লাশি করে তার কাছ থেকে দুই হাজার চারশত পনেরোটি ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে সে জানায় সে কক্সবাজারে বিশ দিন ছিলো। সেখানে সে প্রতিদিন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জনৈক বাবুলের কাছ থেকে খাওয়ার জন্য ইয়াবা কিনতো। পরবর্তীতে তার মাথায় ইয়াবা ব্যবসার কথা চাপে। বাকীতে ইয়াবা এনে বিক্রি করে টাকা পরিশোধের কথা ছিলো বলেও সে জানায়।

আটক শহিদুল বরগুনা জেলার আমতলী থানার রুপখালী গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

বিএম/এমআর