কুবি সাংবাদিকতা বিভাগে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট শুরু

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শনিবার (২৭ জুলাই) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিভাগের ৩য় ও ৪র্থ ব্যাচের মধ্যকার ম্যাচ দিয়ে এ প্রতিযোগিতা শুরু হয়।

এ ম্যাচের ১৭ মিনিটে মাহফুজুর রহমান আরিফের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ৩য় ব্যাচ। এ রেশ না কাটতেই ২০ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করে রায়হান উদ্দিন। ২-০ গোল ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে মঞ্জুরুল ইসলামের গোলে ৪র্থ ব্যাচ একটু স্বস্তির নিঃশ্বাস নিলেও শেষ রক্ষা হয়নি তাদের। ২-১ গোল ব্যবধানে ম্যাচটি জিতে ৩য় ব্যাচ।

এদিকে ১১টায় টুর্নামেন্টের ২য় ম্যাচে অংশগ্রহন করে বিভাগের ১ম ও ২য় ব্যাচ। ম্যাচটি গোলশূন্য ড্র হয়। রবিবার (২৮ জুলাই) দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় ২য় ব্যাচ বনাম ৪র্থ ব্যাচ এবং বিকাল ৩টায় ১ম ব্যাচ বনাম ৩য় ব্যাচ।

উল্লেখ্য, কুবিতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ থেকে চালু হওয়া গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে মোট চারটি ব্যাচ রয়েছে। টুর্নামেন্টের লীগ পর্বে চার দল-ই একে-অন্যের মুখোমুখি হবে। লীগপর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দু’দল আগামী ১ আগস্ট ফাইনালে অংশগ্রহণ করবে।

বিএম/কিশোর