খৈয়াছড়া ঝরনায় ছবি তুলতে গিয়ে চিরতরে ছবি হলেন পর্যটক

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরনা দেখতে গিয়ে প্রাণ হারিয়েছে মো. আবু আলী আল হোসাইন (৩৭) নামে এক পর্যটক।

শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনার স্রোতে শুয়ে ছবি তুলতে গিয়ে অসাবধানতা বশত নিচে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে। পর্যটক স্পটে ছবি তুলে স্মরণীয় করে রাখতে গিয়ে চিরতরেই ছবি হয়ে গেলেন বগুড়া পৌর সদরের মালতী নগর এলাকার আবু বকর সিদ্দিকীর ছেলে হোসাইন। সে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের মিরসরাই স্টেশনের অফিসার তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকর্মীদের বরাতে বলেন, চট্টগ্রামের এক সহকর্মীসহ ঢাকা থেকে আসা চার সহকর্মী মিলে শুক্রবার সকালে তারা মিরসরাই পৌছায়। দুপুরের দিকে তারা সবাই মিলে উপজেলার খৈয়াছড়া ঝরনা দেখতে যায়। আবেগের বশবতি হয়ে হোসাইন ঝরনার স্রোতে শুয়ে ছবি তুলতে গেলে অসাবধানতা বশত নিচে পড়ে মাথায় গুরুতর আঘাত পাই।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হোসাইনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হোসাইনকে মৃত ঘোষণা করেন। এর আগে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে চারজন এবং চট্টগ্রাম থেকে একজন মিরসরাই আসেন।

হাসপাতালটির চিকিৎসকের বরাত দিয়ে মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে এবং প্রচুর রক্তক্ষরণে হোসাইনের মৃত্যু হয়। নিহতের পরিবারের কাছে খবর দেয়া হয়েছে তারা এলে মরদেহ হস্তান্তর করা হবে জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

বিএম/রাজীব..